সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চোট গুরুতর নয়, প্রথম ম্যাচ খেলবেন সাকিব

ডেইলি সিলেট ডেস্ক ::

গৌহাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচের আগের দিন অনুশীলনে ফুটবল খেলতে গিয়ে চোট পেয়েছিলেন সাকিব আল হাসান। তাই শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ছিলেন না বাংলাদেশ অধিনায়ক। তার বদলে বাংলাদেশকে নেতৃত্ব দেন মেহেদী মিরাজ। সাকিবের ইনজুরির খবরটি মুহুর্তেই ছড়িয়ে পড়ে। শঙ্কা জাগে বিশ্বকাপের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে খেলতে পারবেন না টাইগার অধিনায়ক। তবে শঙ্কা উড়িয়ে বিশ্বকাপের প্রথম ম্যাচেই মাঠে নামবেন সাকিব আল হাসান।
আফগানিস্তানের বিপক্ষে বিশ্বকাপের প্রথম ম্যাচে খেলবেন অধিনায়ক সাকিব আল হাসান। এমনকি আফগানদের বিপক্ষে সাকিব খেলতে না পারবেন না বলে দেশে যে গুঞ্জন ছড়িয়েছে তা সঠিক নয় বলে জানিয়েছে টিম ম্যানেজমেন্ট।

শনিবার বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বিশ্বকাপের প্রথম ম্যাচে সাকিব আল হাসান অবশ্যই খেলবে। তার না খেলার মতো কোনো ইনজুরি হয়নি। তাছাড়া সাকিবের পায়ের চোট মোটেও গুরুতর না। বিশ্বকাপের প্রথম ম্যাচের আগেই সে পুরোপুরি ফিট হয়ে যাবে।

তিনি আরও বলেন, সাকিবের পায়ে কিছুটা অস্বস্তির কারণে সতর্কতা হিসেবে বিশ্রাম দেয়া হয়েছিল। তবে শুনেছি তার ইনজুরির খবরে দেশে তোলপাড় সৃষ্টি হয়েছে। কিন্তু সত্য হলো তেমন গুরুতর কোনো ইনজুরি হয়নি। আমি বলছি, আগামী ৭ অক্টোবর অবশ্যই বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলবে সাকিব।

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচে নাজমুল হোসেন শান্ত এবং মোস্তাফিজুর রহমানকে বিশ্রাম দেয়া হয়েছিল বলে জানান খালেদ মাহমুদ সুজন। তবে দলের প্রয়োজন পড়লে অবশ্যই ব্যাট হাতে নামতো নাজমুল শান্ত।

বিশ্বকাপের মূল পর্বের লড়াইয়ের আগে শেষ প্রস্তুতি ম্যাচে আগামী ২ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

প্রসঙ্গত, আগামী ৭ অক্টোবর ধর্মশালায় আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: